ঢাকা, শুক্রবার, ১৭ মে, ২০২৪

পূর্ব শত্রুতার জেরে সাংবাদিকের মোটরসাইকেল পোড়াল দুর্বৃত্তরা

কুমিল্লার দেবীদ্বারে পূর্ব শত্রুতার জেরে সাংবাদিক ও সমাজকর্মী কবির হোসেনের মোটরসাইকেল পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। গতকাল বৃহস্পতিবার রাতে দুর্বৃত্তরা কবির হোসেন’র গ্রামের থেকে তালা ভেঙে মোটরসাইকেলটি নিয়ে যায় এবং বাড়ি থেকে আধা কিলোমিটার দূরে খেলার মাঠের পাশে নিয়ে গিয়ে তা পুড়িয়ে ফেলে।


সাংবাদিক কবির হোসেন বলেন, আমার চলার একমাত্র বাহন এই মোটরসাইকেলটি। আমি কাউকে শত্রু মনে করি না। কিন্তু আমার গ্রামে কিছু লোক আমাকে শত্রু ভাবে এবং লাগাতার আমার ক্ষতি করেই যাচ্ছে।


জানা যায়, সামাজিক অবক্ষয় রোধে সমাজের নানান অসংগতি, অন্যায়-অবিচার, মাদক-জুয়া,ইভটিজিং, সহ নানান অপকর্মের প্রতিবাদ করে থাকেন তিনি। এ নিয়ে গ্রামের কিছু লোক পূর্বে থেকেই তার পেছনে লেগে আছে এবং বিনাকারণে তার ও তার পরিবার-পরিজনদের নামে নানান কুৎসা ও মিথ্যা অপবাদ অপপ্রচার চালিয়ে তাকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করে আসছে। যে কারণে বর্তমানে তিনি গ্রামের সকল সামাজিক কর্মকাণ্ড থেকে নিজেকে গুটিয়ে নিয়ে সার্বক্ষণিক বাড়িতে অবস্থান করছেন। কিন্তু তারপরও গ্রামের কিছু দুষ্কৃতকারী তার ও তার পরিবারের পিছু ছাড়ছে না।


দেবীদ্বার থানার এসআই রেজওয়ানুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি টীম ঘটনাস্থল পরিদর্শন করেছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

ads

Our Facebook Page